ছবি: সংগৃহীত
সারাদেশ
উপজেলা নির্বাচন 

ভূঞাপুরে জনপ্রিয়তার শীর্ষে ফিরোজ চৌধুরী 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: ২য় ধাপের আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ১ম শ্রেণীর ঠিকাদার মো. ফিরোজ চৌধুরী। তিনি গণমানুষের আস্থাভাজন প্রার্থী হিসেবে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হবেন এমন প্রত্যাশা উপজেলাবাসীর।

আরও পড়ুন: নবায়নযোগ্য জ্বালানি ব্যবহার বৃদ্ধি করেছি

ভূঞাপর উপজেলার ফলদা ইউনিয়নের গারাবাড়ি এলাকার সম্ভ্রান্ত মুসলিম পরিবার মরহুম আতাউর রহমান ও ফিরোজা বেগমের ঘর আলোকিত করে ১৯৬০ সালে জন্মগ্রহন করেন মো. ফিরোজ চৌধুরী। বর্তমানে তিনি পৌর শহরের ঘাটান্দী এলাকায় পরিবার নিয়ে বসবাস করছেন।

চেয়ারম্যান প্রার্থী ফিরোজ চৌধুরী ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ১৯৯৬-২০১৮ সাল পর্যন্ত ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগ সদস্য ও ২০১০ সালে উপজেলা আওয়ামী লীগ পরিচালনা প্রস্তুত কমিটির সদস্য হিসেবে গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন করেন।

এছাড়াও ২০০৬ সাল থেকে টাঙ্গাইল জেলা ট্রাক মালিক সমিতি ভূঞাপুর উপজেলা শাখার সভাপতি ও ২০২২ সাল থেকে টাঙ্গাইল জেলা শাখার সহ-সভাপতি হিসেবে সুনামের সাথে দ্বায়িত্ব পালন করে আসছেন।

আরও পড়ুন: কাতারের আমির ঢাকায় পৌঁছেছেন

মো. ফিরোজ চৌধুরী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে সরাসরি অংশগ্রহণ করে এলাকার সকল শ্রেণী-পেশার মানুষের কাছ থেকে কুড়িয়েছেন সম্মান ও ব্যাপকভাবে হয়েছেন প্রশংসিত।

চেয়ারম্যান প্রার্থী মো. ফিরোজ চৌধুরী দীর্ঘ দিন যাবৎ উপজেলার অসহায়-দুঃস্থদের সহায়তাসহ বেশকিছু মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতা করে আসছেন।

উপজেলার প্রত্যন্ত এলাকা ঘুরে জানা যায়, ফিরোজ চৌধুরী সততার সাথে এলাকার জনসাধারণের বিপদে-আপদে সবসময়ই পাশে থেকে কাজ করেছেন। এছাড়া তিনি তার এলাকার যুব সমাজকে মুদকমুক্ত, সুশিক্ষিত ও মেধাবী করে গড়ে তুলতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

আরও পড়ুন: খরার ঝুঁকিতে রংপুর, কৃষিক্ষেত্রে ক্ষতির শঙ্কা

বিভিন্ন সূত্রে জানা যায়, এবারের উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় একাধিক প্রার্থী থাকলেও জনসমর্থন ও গ্রহণযোগ্যতার দিক থেকে এগিয়ে রয়েছেন চেয়ারম্যান প্রার্থী মো. ফিরোজ চৌধুরী।

মহামারী করোনাকালীন সময়ে ফিরোজ চৌধুরী নিজস্ব অর্থায়নে উপজেলা এলাকার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী মো. ফিরোজ চৌধুরী বলেন, মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করতে চাই। নির্বাচনে ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। ভূঞাপুর কে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলাই হবে মূল লক্ষ। ভোটারদের ভোট দেয়ার পরিবেশ থাকলে বিপুল ভোটে বিজয়ী হবো, ইনশাআল্লাহ্।

আরও পড়ুন: দৌলতখানে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

উল্লেখ্য, গত ১ এপ্রিল বাংলাদেশ নির্বাচন কমিশন দ্বিতীয় ধাপে ১৬১ টি উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা দিয়েছেন। তার মধ্যে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলাও রয়েছে।

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ আগামী ২১ এপ্রিল, যাচাই-বাছাই ২৩ এপ্রিল, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল এবং ভোটগ্রহণ হবে ২১ মে।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রেসক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ উদ্বোধন

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর প্রেসক্লাবের উদ্যোগে ব...

মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ

নিজস্ব প্রতিবেদক: মানহানির মতো মন...

আনহার আহমেদ চৌধুরী মৃত্যুবরণ করেছেন

নিজস্ব প্রতিনিধি: ইউনিভার্সিটি অফ...

ইবিতে সনাতন পদ্ধতিতে আবেদন, ভোগান্তিতে ভর্তিচ্ছুরা

নজরুল ইসলাম, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ডিজিটাল যুগেও...

আনারের হত্যাকারীরা চিহ্নিত

নিজস্ব প্রতিবেদক : এমপি আনোয়ারুল আজীম আনারকে যারা হত্যা করেছ...

পরকীয়ার জেরে যুবককে হত্যা

জেলা প্রতিনিধি : কুষ্টিয়া শহরে পরকীয়ার জেরে ইকবাল হোসেন (৩০)...

বাবার এক টুকরো মাংস চাই

জেলা প্রতিনিধি : ভারতে নিহত ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ...

নেতানিয়াহুকে গ্রেফতারে পূর্ণ সমর্থন আছে

নিজস্ব প্রতিবেদক : আন্তর্জাতিক আদালতে বেঞ্জামিন নেতানিয়াহুর...

রাফায় ইসরায়েলের হামলা বন্ধের নির্দেশ

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা উপত্যকার রাফায় ইসরাইলের...

ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ঈদুল আজহার ছুটির পর মাধ্যমিক ও উচ্চ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা