সংগৃহীত
সারাদেশ

ট্রাক ও আ.লীগ কার্যালয়ে আগুন

জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জে গত ২৮ অক্টোবর থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত ৪১ দিনে ৬টি পণ্যবাহী ট্রাক ও দুটি আওয়ামী লীগ কার্যালয়ে দুর্বৃত্তরা আগুন দিয়েছে।

আরও পড়ুন: ভানুয়াতুতে শক্তিশালী ভূমিকম্প

শুক্রবার (৮ ডিসেম্বর) সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুর মান্নান এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, গত ৩১ অক্টোবর জেলার রায়গঞ্জের চান্দাইকোনায় দাঁড়িয়ে থাকা গম বোঝাই একটি ট্রাক, ৫ নভেম্বর শাহজাদপুর উপজেলা আ’লীগ অফিসের পাশে একটি পণ্যবাহী ট্রাক, ২০ নভেম্বর কামারখন্দ উপজেলার কোনাবাড়ী এলাকায় একটি গম বোঝার্ই ট্রাক, ২৯ নভেম্বর নলকা এলাকায় সবজি বোঝাই একটি পিকআপ. ৩ ডিসেম্বর উল্লাপাড়ার নবগ্রাম এলাকায় করতোয়া কুরিয়ার সার্ভিসের পার্সেলবাহী একটি কাভার্ডভ্যান ও গত ৬ ডিসেম্বর রাতে শাহজাদপুরের টেটিয়ারকান্দা এলাকায় মুরগিবাহী গাড়িতে আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: তাপমাত্রা কমার আভাস

এ ছাড়াও গত ২৮ অক্টোবর রাতে চৌহালীর এনায়েতপুর থানা আ’লীগ কার্যালয়, গত ৫ নভেম্বর ভোররাতে শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়ের বাদলবাড়ীতে আ’লীগ কার্যালয় ভাঙচুর ও আগুন দেওয়ার ঘটনা ঘটে।

৬টি পণ্যবাহী ট্রাক ও দুটি আ’লীগ কার্যালয়ে আগুনের ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তবে বেশি ক্ষতি হয়েছে মুরগির গাড়ি, গম বোঝাই ও কুরিয়ার সার্ভিসের পরিবহনে। ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।

ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুর মান্নান জানান, গত ২৮ অক্টোবরের পর থেকে হরতাল-অবরোধ কর্মসূচি পালন করছে বিএনপি-সমমনা রাজনৈতিক দলগুলো। গত ৪১ দিনে জেলায় ৬টি পণ্যবাহি গাড়ি ও দুটি আ’লীগ অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এই ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে ট্রাকে থাকা বিভিন্ন পণ্য। এই আগুন নির্বাপন করতে জেলার ৯টি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের জনবল কাজ করেছে।

আরও পড়ুন:

সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতার কারণে রাস্তাঘাটে সাধারণ মানুষের উপস্থিতি বেড়েছে। যারা চোরাগোপ্তা হামলা চালাচ্ছে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ হামলার সঙ্গে জড়িতদের অনেককে গ্রেফতার করা হয়েছে। আগামিতেও আইনশৃঙ্খলা সংক্রান্ত যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে আমরা প্রস্তুত রয়েছি।

সান নিইজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শ্রদ্ধা জানানো ফুলের জায়গা হলো না একঘন্টাও

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: টাঙ্গাই...

মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

বোয়ালমারীতে দু'পক্ষের সংঘর্ষে আহত ৭

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমল...

২১শে ফেব্রুয়ারি ভাষা সংরক্ষণের প্রেরণা

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের য...

ইয়াবাসহ মাদক কারবারি আটক

ঠাকুরগাঁও সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ে...

শ্রদ্ধা জানানো ফুলের জায়গা হলো না একঘন্টাও

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: টাঙ্গাই...

ঠাকুরগাঁওয়ে শহীদ বেদীতে জনতার শ্রদ্ধা নিবেদন

ঠাকুরগাঁও প্রতিনিধি: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দ...

তরুণ সমাজের কাছে অজানা ২১ ফেব্রুয়ারি

অন্তরা আফরোজ: মোদের গরব মোদের আশা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা