সংগৃহিত ছবি
বিনোদন

ভক্তদের দুশ্চিন্তা করতে নিষেধ করলেন তাসরিফ 

বিনোদন ডেস্ক: বর্তমান সময়ের সংগীতশিল্পী ও ‘কুড়েঘর’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা তাসরিফ খানের চোখের ভেতরের দিকে টিউমার ধরা পড়েছে।

আরও পড়ুন: ঢাকায় আসছেন নচিকেতা

গত শুক্রবার (১৪ জুন) সন্ধ্যায় সামাজিক মাধ্যমে এক পোস্টে তার এই অসুস্থতার কথা জানান গায়ক।

ওই পোস্টে তাসরিফ লেখেন, ‘আমার ডান চোখের ভেতর দিকে টিউমার ধরা পড়েছে। আমার জন্য দোয়া করবেন।’ খবরটি প্রকাশের পর থেকেই দুশ্চিন্তা শুরু হয়েছে ভক্ত-অনুরাগীদের মনে। বিষয়টি নজরে এসেছে তাসরিফ খানের। যে কারণে ভক্তদের অযথা দুশ্চিন্তা করতে নিধেষ করেছেন তিনি।

শনিবার সামাজিকমাধ্যম ফেসবুকে একটি ছবি আপলোড দেন তাসরিফ খান। সেই ছবির কমেন্টে ভক্তদের উদ্দেশ্যে তাসরিফ বলেন, শুনুন, চোখের ভেতরের টিউমার খুব বড় কোন রোগ না। ঔষধ খাচ্ছি। ফুলে যাওয়াটা কমে গেলে হয়তো অপারেশন করলে সুস্থ হয়ে যাব। আপনারা অযথা দুশ্চিন্তা যেন না করেন তাই এই ছবিটা আপলোড দিয়েছি। দোয়া করবেন আমার জন্য তাহলেই হবে। ভালোবাসা জানাবেন।

আরও পড়ুন: ঈদে মুক্তি পাচ্ছে ৫ সিনেমা

নানা কারণেই আলোচিত তাসরিফ খান। বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডে থাকার পাশাপাশি অন্য কেউ ভালো কাজ করলেও তার প্রতিদান দিতে ভোলেন না এই শিল্পী। ২০২২ সালে সিলেটের বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষদের জন্য আর্থিক সহায়তা চেয়ে ফেসবুকে লাইভ করেন তাসরিফ। যা মুহূর্তেই ভাইরাল হয়। সহায়তায় কোটি টাকার বেশি ফান্ড সংগ্রহ করে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনা ও প্রশংসায় ভাসেন এই শিল্পী।

তাসরিফ খান কুঁড়েঘর ব্যান্ডের প্রধান ভোকাল। তার গাওয়া প্রথম ‘মধ্যবিত্ত...’ গানটি রাতারাতি তাকে শ্রোতাদের কাছে নিয়ে যায়। পরবর্তী সময়ে ‘তুমি মানে আমি...’, ‘ময়না রে...’, ‘তাই তো আইলাম সাগরে...’, ‘ব্যাচেলর...’ গানগুলো আলোচনায় আনে তাকে।

সান নিউজ/এএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ

নিজস্ব প্রতিবেদক: আজ মেট্রোরেলের সর্বশেষ ট্রেন বিকাল সাড়ে ৫...

এইচএসসি পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী রবিবার (২...

ঢাকার সঙ্গে রেলযোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিবেদক: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী...

মেট্রো নিরাপত্তা শঙ্কায় আং‌শিক বন্ধ

নিজস্ব প্রতিবেদক: রাজপথে স‌হিংসতার কারণে মেট্রোরে&zwnj...

শিক্ষার্থীদের সঙ্গে বসতে রাজি আছি

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে চলমান কোটাবিরোধী আন্দোলন নিয়ে শি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা