ছবি : সংগৃহিত
বিনোদন

‘বুকের মধ্যে আগুন’ বন্ধে নোটিশ

বিনোদন ডেস্ক : বাংলাদেশের জনপ্রিয় ও কিংবদন্তি নায়ক সালমান শাহর মৃত্যু রহস্যের ওপর ভিত্তি করে জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত সিরিজ ‘বুকের মধ্যে আগুন’ বন্ধের দাবিতে হাইকোর্টে একটি রিট আবেদন করেছেন সালমান শাহ’র মা নিলুফার চৌধুরী।

আরও পড়ুন : স্বামীকে নিয়ে ওমরায় সানা খান

তিনি এই সিরিজের নামে, ওয়েব সিরিজ নির্মাতা, কলাকুশলী ও অভিনয়শিল্পীদের বিরুদ্ধে অচিরেই ফরমান জারির কথাও জানান। ফরমান প্রকাশের আগেই এবার সালমান শাহ’র মামা পাঠিয়েছেন লিগ্যাল নোটিশ।

রোববার (৫ ফেব্রুয়ারি) সালমান শাহ’র মামা আলমগীর কুমকুম সিলেট জজ কোর্টের আইনজীবী মোহাম্মদ মইনুল ইসলামের মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠান।

আরও পড়ুন : কে এই রাকিব বাবু!

নোটিশে বলা হয়, আমার মক্কেলের ভাগিনা সালমান শাহকে মৃত অবস্থায় তাহার বাসায় পাওয়া যায়। আমার মক্কেলের ভাগনার রহস্যজনক মৃত্যুকে একটি মহল ভিন্নভাবে প্রবাহিত করার উদ্দেশ্যে তাহা আত্মহত্যা বলিয়া প্রচার করে। এই নিয়ে আমার মক্কেলের দায়েরী মামলা বর্তমানে আদালতে বিচারাধীন আছে।

আমার মক্কেল গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করিতেছেন যে, সম্প্রতি একটি মহল আমার মক্কেলের ভাগনার মৃত্যু রহস্য নিয়া ধারাবাহিক সিরিজ নির্মাণের পায়তারা করিতেছে। একটি বিচারাধীন বিষয় নিয়া এহেন সিরিজ নির্মাণ করা আইন সম্মত নহে।

আরও পড়ুন : সেই ‘ইয়াসমিন’ হচ্ছেন মিম

তাই যে বা যাহারা উক্তরূপ সিরিজ নির্মাণের চেষ্টা করিতেছেন, তাহারা এহেন কর্ম হইতে বিরত থাকিবেন। অন্যথায় আমার মক্কেল আইনগত ব্যবস্থা গ্রহণে বাধ্য হইবেন।

লিগ্যাল নোটিশ প্রসঙ্গে সিরিজটির নির্মাতা তানিম রহমান অংশু সাংবাদিকদের বলেন, এই মামলা বা লিগ্যাল নোটিশের সাথে আমার কোনও কাজের সংযুক্তি খুঁজে পাচ্ছি না। ফলে এ বিষয়ে আমি কোনও মন্তব্য করতে পারছি না।

আরও পড়ুন : ওবায়দুল কাদেরকে হিরো আলমের চ্যালেঞ্জ

সিরিজটি নিয়ে সালমান শাহ পরিবারের মধ্যে অস্বস্তি তৈরি হলেও স্বাভাবিক অবস্থানে রয়েছেন “বুকের মধ্যে আগুন” সংশ্লিষ্টরা। কারণ, সিরিজের কোথাও সালমান শাহ-এর নাম উল্লেখ নেই।

তবে ট্রেলার এবং সংশ্লিষ্টদের অভিব্যক্তিতে অনেকে মনে করছেন সিরিজটি সালমান শাহ’র মৃত্যু রহস্য নিয়েই তৈরি। কারণ সিরিজটির ঘটনা সালমান শাহের ঘটনার সাথে মিলে যায়। এছাড়া সালমান শাহের শেষ সিনেমার নামও ছিল ‘বুকের ভেতর আগুন’।

আরও পড়ুন : আমি মনা রোগে আক্রান্ত হয়েছিলাম

প্রসঙ্গত, গত ১৮ জানুয়ারি জাঁকালো অনুষ্ঠান ‘হইচই মিট’ এ হইচই বাংলাদেশ ঘোষণা দেয় “বুকের মধ্যে আগুন” ওয়েব সিরিজের। এতে ডিবি কর্মকর্তার ভূমিকায় অভিনয় করছেন জিয়াউল ফারুক অপূর্ব।

সান নিউজ/জেএইচ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শ্রদ্ধা জানানো ফুলের জায়গা হলো না একঘন্টাও

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: টাঙ্গাই...

মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

বোয়ালমারীতে দু'পক্ষের সংঘর্ষে আহত ৭

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমল...

২১শে ফেব্রুয়ারি ভাষা সংরক্ষণের প্রেরণা

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের য...

ইয়াবাসহ মাদক কারবারি আটক

ঠাকুরগাঁও সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ে...

শ্রদ্ধা জানানো ফুলের জায়গা হলো না একঘন্টাও

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: টাঙ্গাই...

ঠাকুরগাঁওয়ে শহীদ বেদীতে জনতার শ্রদ্ধা নিবেদন

ঠাকুরগাঁও প্রতিনিধি: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দ...

তরুণ সমাজের কাছে অজানা ২১ ফেব্রুয়ারি

অন্তরা আফরোজ: মোদের গরব মোদের আশা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা