ছবি-সংগৃহীত
বিনোদন

মেয়েদের গায়ে হাত, ক্ষুব্ধ পরীমণি

বিনোদন ডেস্ক: সেলিব্রেটি তারকাদের নিয়ে মিরপুর ইনডোর স্টেডিয়ামে গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) থেকে শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’।

আরও পড়ুন: ক্রিকেটারকে বিয়ে করছেন পূজা!

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে ঘটে গেছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। খেলা চলাকালীন হঠাৎ দ্বন্দ্ব তৈরি হয় খেলার মাঠে। শুধু তাই নয়,তারকাদের মধ্যে মারামারিও হয়। আহত হয়েছেন বেশ কয়েকজন।

এ ঘটনায় চিত্রনায়ক শরিফুল রাজ ও নির্মাতা মোস্তফা কামাল রাজকে দায়ী করেছেন, চিত্রনায়িকা রাজ রিপা, চিত্রনায়ক জয়সহ অনেকে। তাদের দাবি, রাজের মারধরের শিকার হয়েছেন তারা।

আরও পড়ুন: মিলিয়ে দেওয়ার কি কেউ নেই

অভিনেতা শরীফুল রাজের হট্টগোলের বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা গেছে তাকে ক্ষুব্ধ মেজাজে। বিষয়টি নিয়ে অনেকে রাজ ও পরীমণিকে নিয়ে সমালোচনা

পরী রাজকে উদ্দেশ্য করে বলেছেন, এই অ্যাগ্রেসিভ চেহারা দেখতে হবে বলেই যাই নাই সিসিএলে! আল্লাহ বাঁচাইছে।

স্ট্যাটাসে স্পষ্ট কথাগুলো শরীফুলকে উদ্দেশ্য করেই লিখেছেন। কারণ এ হাতাহাতির ঘটনায় রাজের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ উঠেছে। সেখানে এক চিত্রনায়িকা দাবি করেছেন তার গায়ে হাত তুলেছেন রাজ।

রাজ খেলা চলাকালীন সময় মাঠে মাস্ক পরে ছিলেন। পরীমণির স্ট্যাটাসে একজন মন্তব্য করলে, এই নায়িকা জবাবে লিখেছেন, আমি বুঝি না তোমাদের সামনে মেয়েদের গায়ে হাত দেয় কেমনে? গালি গালাজ কীভাবে করে? ধইরা একটা থাপ্পর দেও নাই কেন?

আরও পড়ুন: কলকাতার সিনেমায় অপূর্ব

শুক্রবার রাতে নির্মাতা মোস্তফা কামাল রাজের গিগাবাইট স্কোরারস ও দীপংকর দীপনের রানার ফাস্টিজ ২ দলের ম্যাচ চলাকালে মারামারির ঘটনা ঘটে। এতে আহত হয়ে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি হয়েছেন শিশির সরদার, চিত্রনায়িকা রাজ রিপা, চিত্রনায়ক জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

সান নিউজ/এমএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ

নিজস্ব প্রতিবেদক: আজ মেট্রোরেলের সর্বশেষ ট্রেন বিকাল সাড়ে ৫...

এইচএসসি পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী রবিবার (২...

ঢাকার সঙ্গে রেলযোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিবেদক: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী...

মেট্রো নিরাপত্তা শঙ্কায় আং‌শিক বন্ধ

নিজস্ব প্রতিবেদক: রাজপথে স‌হিংসতার কারণে মেট্রোরে&zwnj...

শিক্ষার্থীদের সঙ্গে বসতে রাজি আছি

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে চলমান কোটাবিরোধী আন্দোলন নিয়ে শি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা