শাকিরা
লাইফস্টাইল

শাকিরার ফিটনেস রহস্য

সান নিউজ ডেস্ক: জনপ্রিয় পপশিল্পী শাকিরা। ‘ওয়াকা ওয়াকা’ ‘হোয়েনএভার, হিপস ডোন্ট লাই’সহ তুমুল জনপ্রিয় হিট গান আছে তার। এই তারকার ভক্ত ছড়িয়ে আছে বিশ্বজুড়ে।

আরও পড়ুন: বয়সের ছাপ দূর করতে ঘরোয়া টিপস

গানের পাশাপাশি তার রূপ ও ফিটনেসেরও প্রশংসা করেন সবাই। বর্তমানে এই শিল্পীর বয়স ৪৫ বছর। নিশ্চয়ই তাকে দেখলে বয়স বুঝার উপায় নেই! আজও তার বয়স যেন কুড়িতেই আটকে আছে। তবে এর রহস্য কী?

পপ তারকা শাকিরা নাচে পারদর্শী, তা সবারই জানা। অসাধারণ নাচ করেন এই শিল্পী। তিনি নাকি নিয়মিত নাচের প্রশিক্ষণও নেন। ইনস্টাগ্রামে নিয়মিত নাচের বিভিন্ন সেশনের ছবি ও ভিডিও ভক্তকূলের সঙ্গে ভাঙাভাগি করে নেন তিনি।

এর পাশাপাশি তিনি নিয়মিত ওয়েট লিফ্টিং করেন। জিমে গিয়ে ওজন প্রশিক্ষণ নেন ও পর্যাপ্ত শররচর্চা করেন ফিটনেস ধরে রাখার জন্য। গ্লু ওয়ার্কআউটের দিকে তিনি বিশেষ নজর রাখেন। স্কোয়াট, ফ্রন্ট কিকসহ বিভিন্ন ব্যায়াম নিয়মিত করেন এই শিল্পী। টাইমস অব ইন্ডিয়া’র এক প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।

ফিটনেসফ্রিক শাকিরা স্কেটবোর্ডিংয়েও বেশ দক্ষ। এ বিষয়ে তার আগ্রহ বরাবরই। তার ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই দেখতে পাবেন স্কেবোর্ডিং কতটা ভালো করেন শাকিরা।

এক সাক্ষাৎকারে শাকিরার ফিটনেস প্রশিক্ষক আনা কায়সার জানান, এই পপ তারকা সব সময় তাজা খাবারের স্বাদ নেন। নিজের স্বাস্থ্যের প্রতি তিনি বেশ যত্নশীল।

শারীীরক ফিটনেসের পাশাপাশি মানসিকভাবেও খুশি থাকার চেষ্টা করেন শাকিরা। তিনি প্রতি সপ্তাহের রোববার অবসর সময় কাটান। এদিন তিনি সর্বোচ্চ বিশ্রাম নেন ও নিজেকে সময় দেন।

যদিও শাকিরার ব্যাক্তিগত জীবন এখন টানাপোড়েনের মধ্য দিয়ে যাচ্ছে। প্রেমিক বার্সেলোনার ডিফেন্ডার জেরার্দ পিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে সম্প্রতি বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন শাকিরা।

এক যুগ একসঙ্গে লিভ ইন করার পর তারা দুজনেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। ১২ বছরের সম্পর্ককে কখনো বিয়েতে রূপ দেননি পিকে ও শাকিরা। তবে দুজনের দুটি সন্তান আছে। বড় ছেলে মিলানের বয়স ৯, আর সাশার বয়স ৭।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বিচার চাইতেও বাধা দেওয়া হয়েছে

সান নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ১৯৭৫ সালের...

প্রয়োজনে ডিম আমদানি করব

সান নিউজ ডেস্ক: দেশে ডিমের বাজার স্থিতিশীল করতে প্রয়োজন হলে...

চট্টগ্রামে ৫ জেএমবির মৃত্যুদণ্ড

সান নিউজ ডেস্ক: চট্টগ্রামে নৌবাহিনীর ঈশা খাঁ ঘাঁটির ভেতরে মস...

তুরস্কের বিমান হামলায় নিহত ২৫

আন্তর্জাতিক ডেস্ক: সিরিয়ার সীমান্ত পোস্টে তুরস্কের বিমান হাম...

উত্তরায় নিহত ৪ জনের দাফন সম্পন্ন

সান নিউজ ডেস্ক : রাজধানীর উত্তরায়...

ফের অসুস্থ খালেদা জিয়া

সান নিউজ ডেস্ক : হঠাৎ অসুস্থ হয়ে...

আলজেরিয়ার ভয়াবহ দাবানলে নিহত ২৬

আন্তর্জাতিক ডেস্ক : উত্তর আফ্রিকা...

ডিমের দাম কমলো ৫ টাকা

সান নিউজ ডেস্ক: গত কয়েক দিন ধরে ডিমের দাম খুব চড়া ছিল। কমতে...

শতাধিক শিক্ষার্থীকে দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ

মিরাজ উদ্দিন, কবি নজরুল সরকারি কলেজ, ঢাকা...

একযোগে ১৪৬ কনস্টেবল বদলি

সান নিউজ ডেস্ক: পুলিশের ১৪৬ জন কনস্টেবলকে একযোগে ঢাকায় ঢাকা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা