খেলা

বিক্রি হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড?

সান নিউজ ডেস্ক : শেষ কিছু দিন ধরেই ম্যানচেস্টার ইউনাইটেড আছে বেশ বিপদে। দল মাঠে ভালো করছে না, শীর্ষ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো দল ছাড়তে চাইছেন। ক্লাবের মালিক গ্লেজার পরিবারের ওপর সবাই ত্যক্ত বিরক্ত।এর মধ্যেই ইউনাইটেডের ভক্ত-সমর্থকদের জন্য এলো চমকপ্রদ খবর। বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্ক আগ্রহ দেখিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নেওয়ার ব্যাপারে।

আরও পড়ুন: বিআরটি’র গার্ডার দুর্ঘটনা নিহতদের জন্য ৫ কোটি টাকা চেয়ে রিট

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইটবার্তায় ইলন মাস্ক নিজেই জানিয়েছেন এ খবর। লিখেছেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেডকে কিনে নিচ্ছি আমি, আপনাকে ধন্যবাদ।’ এই বিষয়ে অবশ্য মাস্ক নিজে কিংবা গ্লেজার পরিবারের কেউ মন্তব্য করতে রাজি হননি।

ব্রিটিশ সংবাদ পত্র দ্য ডেইলি মিরর জানাচ্ছে, গেল বছর গ্লেজার পরিবার ক্লাবটিকে বিক্রি করে দিতে প্রস্তুত ছিল। তবে এক্ষেত্রে একটা শর্ত ছিল। সেক্ষেত্রে কিনতে আগ্রহী ক্লাবকে দিতে হতো কমপক্ষে ৫০ হাজার কোটি টাকার প্রস্তাব।

এদিকে এর আগে প্রায় ৪.২ লক্ষ কোটি টাকায় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার কিনে নেওয়ার মৌখিক চুক্তি করেছিলেন ইলন মাস্ক। তবে সম্প্রতি তা থেকে বেরিয়ে আসার ঘোষণা দেন তিনি। যা নিয়ে আইনি প্রক্রিয়া চলছে এখন। এরই মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নেওয়ার ঘোষণাটি দিলেন তিনি। এই ঘোষণাটা এল এমন এক সময় যখন ইউনাইটেডের মালিক গ্লেজার পরিবারকে নিয়ে ভক্তরা বেশ ক্ষুব্ধ।

আরও পড়ুন: বুধবার কোথায় কখন লোডশেডিং

২০০৫ সালে ক্লাবটি মাত্র ৯০৫৫ কোটি টাকার বিনিময়ে কিনে নিয়েছিল সেই পরিবার। এরপর থেকে এখন পর্যন্ত ইউনাইটেড বেশ কিছু লিগ শিরোপা আর একটি করে চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ জিতেছে। তবে শেষ কয়েক বছর ধরেই দলটির পারফর্ম্যান্সের গ্রাফ নিচের দিকেই নামছে কেবল। গেল মৌসুমে ৬ষ্ঠ হয়ে লিগ শেষ করে ইউনাইটেড হারিয়েছে চ্যাম্পিয়ন্স লিগ খেলার যোগ্যতাও। যে কারণে বড় খেলোয়াড়রাও আর ক্লাবে আসতে চাইছেন না, দলে থাকা সবচেয়ে বড় তারকা রোনালদো ছাড়তে চাইছেন ক্লাব।

দলের এমন পরিস্থিতিতে ইউনাইটেডের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানসিটি লিগ জিতেই চলেছে, সফলতা পাচ্ছে চিরশত্রু লিভারপুলও। সব মিলিয়েই ভক্তরা মালিকদের ওপর যারপরনাই বিরক্ত। কেউ কেউ আবার টুইটারে গিয়ে মাস্ককে ইউনাইটেড কিনে নেওয়ার আহবান জানান। তাতে সাড়া দিয়ে মাস্ক জানালেন এই কথা।

আরও পড়ুন: বাংলাদেশ সংকটময় পরিস্থিতির মধ্যে নেই

তবে টুইটারে রসিকতা করা নিয়ে মাস্কের জুড়ি মেলা ভার। অপ্রথাগত কাজ কিংবা মন্তব্য করায় তিনি সিদ্ধহস্ত। একবার তো এক ভিডিওস্ট্রিমে তিনি গাঁজা নিয়েই চলে এসেছিলেন! ফলে এই মন্তব্যও তার রসিকতা কি না, এ নিয়ে ধোঁয়াশাটা থেকেই যাচ্ছে।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আল-বদর বাহিনী প্রধান খলিলুর গ্রেফতার

সান নিউজ ডেস্ক: আল-বদর বাহিনী প্র...

নিষেধাজ্ঞা দেওয়াটা শাস্তি নয়

সান নিউজ ডেস্ক: র‍্যাপিড অ্যা...

প্রধানমন্ত্রী হলেন মোহাম্মদ বিন সালমান

আন্তর্জাতিক ডেস্ক: সৌদি আরবের প্র...

রোহিঙ্গাদের ফেরার ব্যবস্থা করতে হবে

সান নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ১৯৯৬ সালে য...

রাশিয়ার বিরুদ্ধে নিষেধাজ্ঞার হুমকি

সান নিউজ ডেস্ক: ইউক্রেনের অধিকৃত ৪ অঞ্চলে গণভোটের আয়োজন করায়...

শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার চেষ্টা

আব্দুল আউয়াল, নাটোর প্রতিনিধি: বড়...

বিশ্বকাপের সব দলের স্কোয়াড

স্পোর্টস ডেস্ক: আসন্ন টি-টোয়েন্টি...

গাঁজা সেবনকারীকে ৬ মাসের কারাদণ্ড

গিয়াস উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:...

নিখোঁজ অটো চালকের লাশ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগি...

বেকারিকে ভোক্তা অধিকারের জরিমানা

এস এম রেজাউল করিম, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে ভোক্তা-অধিকা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা